Home 20 দেশের খবর 20 ছাত্রলীগের সন্ত্রাসের প্রতিবাদে রাজধানীতে শিবিরের বিক্ষোভ

ছাত্রলীগের সন্ত্রাসের প্রতিবাদে রাজধানীতে শিবিরের বিক্ষোভ

ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাস,খুন,ধর্ষণ এবং আইন হাতে তুলে নিয়ে সাধারণ ছাত্রদের ওপর নির্যাতনের প্রতিবাদে ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী পশ্চিম শাখার উদ্যোগে আজ বুধবার রাজধানীর মিরপুর-১০ নম্বরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে । শাখা সভাপতি ডা.মুজাহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যালীতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় দাওয়াহ্ সম্পাদক মু.মোস্তাফিজুর রহমান । শাখা সেক্রেটারী আব্দুল আলীম, সাংগঠনিক সম্পাদক জুবায়ের হোসাইন রাজন সহ শাখার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিলে অংশ নেয়। মিছিলটি মিরপুর ১০ নম্বর হতে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় ।
প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের উস্কানিতে দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ গুলোতে ছাত্রলীগের নেতা-কর্মীরা সন্ত্রাস,খুন,ধর্ষণের পাশাপাশি সাধারণ ছাত্রদের ওপর নির্যাতনের স্টিম রোলার চালাচ্ছে । তারা ক্যাম্পাসগুলো কে সন্ত্রাসীদের অভয়ারণ্য তে পরিণত করেছে । শিক্ষার পরিবেশ বিনষ্ট করার সুদূর প্রসারী লক্ষ নিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের নির্দেশে বাংলাদেশ কে মেধাবী শূণ্য করার পাঁয়তারা চলছে । বর্তমান সরকারের আমলে ছাত্রলীগের নিজেদের মধ্যে দ্বন্দ কে কেন্দ্র করে বিভিন্ন বিশ^বিদ্যালয়-কলেজ একাধিক বার বন্ধ হয়েছে । নিজ দলীয় কর্মী খুন হতে শুরু করে ধর্ষণ পর্যন্ত এমন অপকর্ম নেই যা তারা করেনি । বারংবার দেশের একাধিক প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়াতে ছাত্রলীগের অপকর্ম প্রকাশিত হওয়া সত্ত্বে বর্তমান সরকার তাদের বিরুদ্ধে কোন প্রতিরোধ মূলক ব্যবস্থা নেয়নি । বরং সরকারের আরও মদদ পেয়ে ছাত্রলীগ বিশ^বিদ্যালয় ক্যাম্পাস গুলোতে সাধারণ ছাত্রদের ওপর ভয়াবহ নির্যাতন চালাচ্ছে । তিনি সরকার কে হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন,সরকার যদি এখনই ছাত্রলীগের সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে কার্যকরী উদ্যোগ গ্রহণ না করে, তবে এদেশের মুক্তিকামী ছাত্র-জনতার প্রিয় ঠিকানা ইসলামী ছাত্রশিবির সাধারণ ছাত্রদের সাথে কাধেঁ কাধঁ মিলিয়ে ছাত্রলীগের সন্ত্রাসের দাত ভাঙ্গা জবাব দেওয়ার জন্য প্রস্তুত আছে ।
শাখা সভাপতি ডা.মুজাহিদুল ইসলাম উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,ছাত্রলীগের অপকর্মের খবর এদেশের প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে হবে এবং একই সাথে বিক্ষোভ মিছিলে অংশ নেওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন ।

About Dhakar News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫ বছরের কারাদণ্ড খালেদা জিয়ার

এতিমদের জন্য পাঠানো ২ কোটি ১০ লাখ টাকা আত্মসাতের মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ ...

অর্থ পাচার: এবি ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩

এবি ব্যাংকের ১৬৫ কোটি টাকা পাচারের অভিযোগে ব্যাংকটির সাবেক চেয়ারম্যান এম ওয়াহিদুল হক, কর্মকর্তা আবু ...

‘হিন্দুত্বে’র লড়াইয়ে মুসলমানরা কোনঠাসা

ভারতে গুজরাটের আসন্ন নির্বাচনে বিজেপির ‘কট্টর হিন্দুত্ব’ আর কংগ্রেসের এবারকার ‘নরম হিন্দুত্বে’র ঠেলায় রাজ্যের মুসলিম ...

বেনাপোল বন্দর ২৪ ঘণ্টা খোলা : লোকবল সংকটে কার্যক্রম ব্যাহত

দেশের সর্ববৃহত্তম স্থলবন্দর বেনাপোল এখন সপ্তাহের সাতদিনই ২৪ ঘণ্টা খোলা। সরকার বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রফতানি ...

১০ বছরে গ্যাসের দাম ৩ গুণ বৃদ্ধির আশঙ্কা

আগামী দশ বছরের মধ্যে গ্যাসের দাম তিনগুণ বেড়ে যাবে। বিষয়টি বিবেচনায় রেখে এখন থেকেই প্রাইসিংয়ের ...