Home 20 তাজা খবর 20 দ্যা স্কলারস ফোরাম বৃত্তি পরীক্ষা-২০১৯ এর ফল প্রকাশ

দ্যা স্কলারস ফোরাম বৃত্তি পরীক্ষা-২০১৯ এর ফল প্রকাশ

দ্যা স্কলারস ফোরাম বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ
শিক্ষার নৈতিক উৎকর্ষ সাধন এবং শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা ও মেধা বিকাশের দৃঢ় প্রত্যয় নিয়ে গঠিত দ্যা স্কলারস ফোরাম আয়োজিত রাজধানী ঢাকার সর্ববৃহৎ বেসরকারী বৃত্তিপ্রকল্প ‘দ্যা স্কলারস ফোরাম বৃত্তিপরীক্ষা’ এর-২০১৯ সালে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

গত বৃহঃবার বিকেলে প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ ফল প্রকাশ করা হয়। শিক্ষামূলক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানটির পরিচালক মুহাম্মদ হাফিজুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব মুহাম্মদ রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফোরামের শিক্ষা-কর্মকর্তা মাহফুজুর রহমান, অর্থ-কর্মকর্তা আবুল খায়ের ও অফিস-কর্মকর্তা কে এম আশরাফুল ইসলাম প্রমুখ।

ফোরামের পরিচালক মুহাম্মদ হাফিজুর রহমান বলেন,দ্যা স্কলারস ফোরাম প্রতিষ্ঠার শুরু থেকে আজ পর্যন্ত মেধাবীদের মেধার বিকাশ ও আধুনিক বিশ্বের সাথে প্রতিযোগী করার লক্ষ্যে স্কলারস ফোরাম নিরলসভাবে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। সম্ভাবনাময় মেধাবী জাতি গঠনে স্কলারস ফোরামের কার্যক্রম অনেক বেশি আধুনিক ও বাস্তবসম্মত। জ্ঞানের রাজ্যে বিজয়ী হতে হলে, প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে । এ জন্য জ্ঞান অর্জনের বিকল্প কিছু নেই।

২০১৯ সালে ‘দ্যা স্কলারস ফোরাম’ এর বৃত্তি পরীক্ষায় রাজধানীর বিভিন্ন প্রতিষ্ঠান থেকে তৃতীয় শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত ১ হাজার ৫৩৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। যার মধ্যে বিভিন্ন ক্যাটাগরিতে বৃত্তি পাওয়া ১৪৫ জন শিক্ষার্থীর মধ্যে স্কুলে পেয়েছে ১০২ জন এবং মাদরাসায় ৪৩ জন। এদের মধ্যে ট্যালেন্টপুলে ২৪ জন (স্কুল-১৯, মাদরাসা-৫) জন, ২য় গ্রেডে ৪৩ জন এবং সাধারণ গ্রেডে ৭৮ জন।

ফলাফল স্কলারস ফোরামের নিম্ন ওয়েবসাইটে আগামীকাল ২২ নভেম্বর সকাল ৯.০০ টা থেকে পাওয়া যাবে :
www.thescholarsforum.org

উল্লেখ্য, To lead the world be a scholar এই স্লোগানকে সামনে রেখে ১৯৯৫ সালে ‘দ্যা স্কলারস ফোরাম’ আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে। প্রতিষ্ঠালগ্ন থেকে প্রতি বছর বৃত্তি পরীক্ষারসহ নানা শিক্ষামূলক কর্মসূচির আয়োজন করে আসছে সংস্থাটি। প্রেসবিজ্ঞপ্তি।

About News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভূয়া মুক্তিযোদ্ধা প্রমাণিত হওয়ার পরও শাস্তি পায়নি কেউ

ভুল ব্যাখ্যা ও অসত্য তথ্য দিয়ে মুক্তিযোদ্ধা হিসেবে সাময়িক সনদ নিয়েছিলেন সাবেক উপসচিব শেখ আলাউদ্দিন। ...

যাদের হাতে জিম্মি গোটা দেশ

বাস্তবায়নের আগেই দীর্ঘ প্রচেষ্টার ফসল নতুন সড়ক পরিবহন আইনের শিথিলতা নিয়ে আবারও আলোচনায় পরিবহন খাত। ...

সড়কে আইন প্রয়োগ করতে গেলে পুলিশকে বদলির হুমকি দেয়- বললেন আইজিপি

সড়কে আইন প্রয়োগ করতে গেলে পুলিশকে অনেক কর্মকর্তা বস পরিচয় দেয় এবং বদলির হুমকি দেয় ...

মুসলিম ছাড়া বাকি সব ধর্মের লোক ভারতে থাকবে : অমিত শাহ

ভারতে নাগরিকপঞ্জি (এনআরসি) তৈরির ক্ষেত্রে কোনো বিশেষ ধর্মকে নিশানা করা হয়নি। বুধবার রাজ্যসভায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ...

রাজধানীর বাস টার্মিনালগুলোতে মাসে প্রায় ৫০ কোটি টাকার চাঁদাবাজি

রাজধানীর বাস টার্মিনালগুলোতে মাসে প্রায় ৫০ কোটি টাকার চাঁদাবাজি হয়। এর নিয়ন্ত্রণ যারা করেন, তারা ...