Home 20 জাতীয় 20 বিএনপি- আ.লীগ দেশে অশান্তির জন্য মূল দায়ী :এরশাদ

বিএনপি- আ.লীগ দেশে অশান্তির জন্য মূল দায়ী :এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে এখন সর্বক্ষেত্রেই বিপর্যয় চলছে। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। প্রতিদিন খুন-গুমের ঘটনা ঘটেই যাচ্ছে। দুর্ঘটনা-প্রাকৃতিক দূর্যোগে মানুষ মারা যাচ্ছে। সাধারণ মানুষ অসহায়ভাবে জীবন-যাপন করছে। তাদের পাশে দাঁড়ানোর কেউ নেই। রাজনৈতিক দলগুলো নিজেদের নিয়ে ব্যস্ত। তিনি দেশ ও জনগণের স্বার্থে আগামী নির্বাচনের মাধ্যমে জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে আসার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।
আজ বৃহস্পতিবার তার বনানীর কার্যালয়ের মিলনায়তনে যশোরের ইসলামী ঐক্যজোটের নেতা হাকীম মুফতি ফিরোজ শাহ্’র জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
মুফতি ফিরোজ তার ৮৭ জন অনুসারী ও দলীয় কর্মী নিয়ে এরশাদের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।
জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য ও খুলনা বিভাগীয় সমন্বয়কারী সুনীল শুভ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, সভাপতিমণ্ডলীর সদস্য মেজর (অব.) খালেদ আখতার, পার্টির সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা জাতীয় পার্টির সভাপতি শরিফুল ইসলাম সরু চৌধুরী, কেন্দ্রীয় নেতা এস.এম. মুশফিকুর রহমান এবং যোগদানকারী নেতা হাকীম মুফতি ফিরোজ শাহ প্রমুখ।
এসময় জাপা চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাহজাদা, কেন্দ্রীয় নেতা আবু সাঈদ স্বপন, অ্যাডভোকেট জহিরুল হক, হেলাল উদ্দিন, কর্নেল সাব্বির আহমেদ, ওলামা পার্টির সাধারণ সম্পাদক এস.এম. জুবায়ের, ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিরু, মিলটন হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।
এরশাদ বলেন, বিএনপি-আওয়ামী লীগ দেশে শান্তি ও স্থিতিশীলতা ফিরিয়ে আনতে পারবে না। কারণ তারাই এই অশান্তির জন্য মূল দায়ী। মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে হলে জাতীয় পার্টিকেই আবার ক্ষমতায় অধিষ্ঠিত হতে হবে। মানুষ আমাদের দিকে তাকিয়ে আছে।
তিনি বলেন, দীর্ঘ ২৭ বছর আমরা ক্ষমতার বাইরে। আমাকে ও জাতীয় পার্টিকে নিঃশেষ করার অনেক ষড়যন্ত্র হয়েছে। আমি আল্লাহর রহমতে এখনও বেঁচে আছি। জাতীয় পার্টি এখনও বৃহৎ রাজনৈতিক শক্তি। যারা আমাকে ও আমার দলকে নিঃশেষ করতে চেয়েছিলো তারাই আজ নিঃশেষ হতে চলেছে। অবিচার ও অত্যাচারিকে আল্লাহ পছন্দ করেন না। তার ফলাফল একদিন না একদিন তাকে ভোগ করতেই হবে।
এরশাদ বলেন, আমার মনে মধ্যে শক্তি আছে। আমি সুস্থ আছি সারা দেশ চষে বেড়াচ্ছি। বার্ধক্য আমাকে স্পর্শ করেনি। আমি নিজেকে যুবক ভাবি। অনেকে বলে আমার বয়স ৪০ বছর। তার কারণ আমি যখন গ্রামে যাই, মহিলারা দেখতে আসে। তারা বলে উনার এতো বয়স মনে হয় না। ওইটাই প্রমাণ করতে চায় আমার বয়স হয়নি। আমি জাতীয় পার্টিকে ক্ষমতায় আনার পরে মরতে চাই। সব কিছু আল্লাহ ওপর নির্ভর করে।
দেশে শান্তি ও মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনতে হবে উল্লেখ করে এরশাদ বলেন, আগামী দিনে জাতীয় পার্টি ছাড়া আর কোনো রাজনৈতিক শক্তি দেশকে সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারবে না- এমন বুঝে বিভিন্ন দল ও মতের মানুষ এখন জাতীয় পার্টির পতাকাতলে আসতে শুরু করেছেন।

About Dhakar News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কোডিভ-১৯: একদিনে মৃত ৯৮, আক্রান্ত ৪ হাজার ১৪ জন

ঢাকার নিউজ ডেস্কঃদেশে করোনাভাইরাসে আক্রান্ত আরও ৯৮ জনের প্রাণ গেলো। শেষ চব্বিশ ঘন্টায় নতুন রোগী ...

খালেদা জিয়া’র সুস্থতা কামনায় বোয়ালখালীতে বিএনপির দোয়া মাহফিল

ঢাকার নিউজ ডেস্কঃ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি ও সুস্থতা ...

বাঁশখালী কাণ্ডে শ্রমিক মৃত্যু, প্রতিবাদে শ্রমিক দলের মানববন্ধন

ঢাকার নিউজ ডেস্কঃবাঁশখালী গন্ডামারা কয়লা বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের উপর ‘নির্বিচারে গুলি’ করে ৭ (সাত) জন ...

বাঁশখালীতে শ্রমিকদের ওপর ‘গুলি বর্ষণকারী’ পুলিশের বিচার চায় শ্রমিক কল্যাণ ফেডারেশন

ঢাকার নিউজ ডেস্কঃচট্টগ্রামের বাঁশখালীতে কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে গত ১৭ এপ্রিলের পুলিশ-শ্রমিক সংঘর্ষের ঘটনার পেছনে ...

‘সিটিস্ক্যান রিপোর্ট ভালো, দুআ চেয়েছেন খালেদা জিয়া’

ঢাকার নিউজ ডেস্কঃবিএনপির ভাইস চেয়ারম্যান ও করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মেডিক্যাল বোর্ডের ...