Home 20 দেশের খবর 20 বনানীর ধর্ষণ মামলায় ইভান ৪ দিনের রিমান্ডে

বনানীর ধর্ষণ মামলায় ইভান ৪ দিনের রিমান্ডে

বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে তরুণীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ব্যবসায়ী পুত্র বাহাউদ্দীন ইভানকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এর আগে আজ শুক্রবার সকালে র‌্যাব ইভানকে বনানী থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
বনানী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মতিন জানান, এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুলতানা আকতার ৭ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানিয়ে আসামিতে আদালতে পাঠায়।
ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলামের আদালতে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতারের পর আজ শুক্রবার সকালে কাওরান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। র‌্যাব কর্মকর্তারা বলেছেন, প্রাথমিক ভাবে ইভান ওই তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করেন।
র‌্যাব-১১-এর অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান জানান, নারায়ণগঞ্জের মাসদাইর এলাকার এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গত বুধবার রাজধানীর বনানী থানায় ধর্ষণের অভিযোগে এক তরুণী ইভানের বিরুদ্ধে মামলা করেন। তিনি বিবাহিত। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার স্ত্রী বর্তমানে লালবাগে বাবার বাসায় থাকেন।
মামলার অভিযোগ থেকে জানা যায়, ইভান সপরিবারে বনানীর ন্যাম ভিলেজের একটি অ্যাপার্টমেন্টে থাকেন। তার বাবা একজন ব্যবসায়ী। মঙ্গলবার রাতে ইভান তার জন্মদিনে দাওয়াতের কথা বলে পূর্বপরিচিত ও অভিনেত্রী এক তরুণীকে (২১) বাসায় ডাকেন। রাত দেড়টার দিকে তিনি ওই তরুণীকে ধর্ষণ করেন। তখন বাসায় ইভান ছাড়া কেউ ছিলেন না। রাত সাড়ে তিনটার দিকে ইভান তাকে বাসা থেকে বের করে দেন। এরপর তরুণী ধর্ষণের অভিযোগে ইভানের বিরুদ্ধে মামলা করেন।
এদিকে এই তরুণীর ফরেনসিক পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহামুদ। 

About Dhakar News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাঁশখালী কাণ্ডে শ্রমিক মৃত্যু, প্রতিবাদে শ্রমিক দলের মানববন্ধন

ঢাকার নিউজ ডেস্কঃবাঁশখালী গন্ডামারা কয়লা বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের উপর ‘নির্বিচারে গুলি’ করে ৭ (সাত) জন ...

বাঁশখালীতে শ্রমিকদের ওপর ‘গুলি বর্ষণকারী’ পুলিশের বিচার চায় শ্রমিক কল্যাণ ফেডারেশন

ঢাকার নিউজ ডেস্কঃচট্টগ্রামের বাঁশখালীতে কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে গত ১৭ এপ্রিলের পুলিশ-শ্রমিক সংঘর্ষের ঘটনার পেছনে ...

শেরপুরের নালিতাবাড়ীতে চলছে কঠোর ‘লকডাউন’

এম উজ্জ্বল, নালিতাবাড়ীঃ দেশে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বুধবার থেকে শুরু হচ্ছে কঠোর বিধিনিষেধ ‘সর্বাত্মক ...

সর্বাত্মক লকডাউনে বন্ধ পাটুরিয়া-দৌলতদিয়া ফেরি পারাপার

ঢাকার নিউজ ডেস্কঃ সর্বাত্মক লকডাউন বাস্তবায়নের অংশ হিসেবে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে সাধারণ যানবাহন পারাপার বন্ধ করে ...

‘নদী বাঁচাও নালিতাবাড়ী বাঁচাও’ দাবীতে মানব বন্ধন ও স্মারকলিপি প্রদান

এম উজ্জ্বল, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি :‘নালিতাবাড়ীর সূধী সমাজ’ এর উদ্যোগে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের সামনে ...