Home 20 জাতীয় 20 খুলনায় আ.লীগের বিভাগীয় সম্মেলনে অতিথিরা

খুলনায় আ.লীগের বিভাগীয় সম্মেলনে অতিথিরা

ক্ষমতাসীন দলের খুলনা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন আজ। সকাল ১০টার দিকে এই সম্মেলনের কার্যক্রম শুরু হয় । এতে দলের প্রায় ২৫ হাজার প্রতিনিধির উপস্থিতি ঘটবে বলে আশা করছেন আয়োজকরা। এরই মধ্যে অতিথিরা খুলনায় পৌঁছেছেন।
দলের খুলনা মহানগর শাখার সাধারন সম্পাদক ও খুলনা সদর আসনের এমপি আলহাজ্জ মিজানুর রহমান এমপি জানান, শেখ হাসিনা সরকারের উন্নয়নের প্রত্যেকটি কর্মকান্ড পাড়া ও মহল্লার সাধারণ জনগণের মাঝে তুলে ধরতেই এই সম্মেলনের আয়োজন। সম্মেলনকে ঘিরে দলের তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে।
দলের নেতা-কর্মীদের মধ্যে বিরাজ করছে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা। এছাড়া নগরীর প্রধান প্রধান সড়ক ও পাড়া মহল্লার সড়কগুলিতে শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। খুলনা জেলা স্টেডিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।
সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি থাকবেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
মিজান আরো জানান, সম্মেলনের মূল লক্ষ্য হচ্ছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার দিক নির্দেশনা দেবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
শুধু তাই নয়, সরকারের উন্নয়নের প্রতিটি কর্মকান্ড প্রত্যেকটি পাড়া ও মহল্লার সাধারণ জনগণের সামনে তুলে ধরার দিক নির্দেশনাও থাকবে এ সম্মেলনে। এ অঞ্চলের মানুষের মধ্যে অনুপ্রেরণা যোগানোর জন্যই এই সম্মেলনের আয়োজন। মিজান জানান, সম্মেলনে জেলা ও নগর আ’লীগের কার্যনির্বাহী সংসদ, প্রতিটি জেলার অন্তর্গত সকল উপজেলা কমিটি, পৌরসভার মেয়র, ইউনিয়ন ও ওয়ার্ড সভাপতি, সাধারণ সম্পাদক, দলীয় সংসদ সদস্য, জেলা ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, জেলা পরিষদের ২০ জন সদস্য, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দলীয় ওয়ার্ড কাউন্সিলরসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের আমন্ত্রন জানানো হয়েছে।আশা প্রকাশ করে তিনি জানান, সকলেই উপস্থিত থাকবেন। কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য খুলনায় দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি এস এম কামাল হোসেন বলেন, গণতন্ত্রের উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির প্রতীক শেখ হাসিনা সরকারের উন্নয়নের সকল কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরাই এ প্রতিনিধি সভার প্রধান লক্ষ্য।

দলীয় সূত্র জানায়, ২০তম জাতীয় সম্মেলনের পর থেকে আ’লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলীয় প্রধান শেখ হাসিনার নির্দেশে দলের সাংগঠনিক ভীত মজবুত করতে দেশের প্রতিটি বিভাগে প্রতিনিধি সম্মেলন করছেন। ইতোমধ্যে চট্টগ্রাম, রংপুর, সিলেটসহ বিভিন্ন জেলায় সম্মেলন সম্পন্ন হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামীকাল রবিবার সকাল ১০টায় খুলনা জেলা স্টেডিয়ামে এ বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে।

About Dhakar News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কোডিভ-১৯: একদিনে মৃত ৯৮, আক্রান্ত ৪ হাজার ১৪ জন

ঢাকার নিউজ ডেস্কঃদেশে করোনাভাইরাসে আক্রান্ত আরও ৯৮ জনের প্রাণ গেলো। শেষ চব্বিশ ঘন্টায় নতুন রোগী ...

খালেদা জিয়া’র সুস্থতা কামনায় বোয়ালখালীতে বিএনপির দোয়া মাহফিল

ঢাকার নিউজ ডেস্কঃ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি ও সুস্থতা ...

বাঁশখালী কাণ্ডে শ্রমিক মৃত্যু, প্রতিবাদে শ্রমিক দলের মানববন্ধন

ঢাকার নিউজ ডেস্কঃবাঁশখালী গন্ডামারা কয়লা বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিকদের উপর ‘নির্বিচারে গুলি’ করে ৭ (সাত) জন ...

বাঁশখালীতে শ্রমিকদের ওপর ‘গুলি বর্ষণকারী’ পুলিশের বিচার চায় শ্রমিক কল্যাণ ফেডারেশন

ঢাকার নিউজ ডেস্কঃচট্টগ্রামের বাঁশখালীতে কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে গত ১৭ এপ্রিলের পুলিশ-শ্রমিক সংঘর্ষের ঘটনার পেছনে ...

‘সিটিস্ক্যান রিপোর্ট ভালো, দুআ চেয়েছেন খালেদা জিয়া’

ঢাকার নিউজ ডেস্কঃবিএনপির ভাইস চেয়ারম্যান ও করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মেডিক্যাল বোর্ডের ...